Monday 6 May 2013

06.05.2013







       শহিদ ভাই এর লাশ দেখতে দেখতে আমার এ চোখে পানি আর আসেনা সব শুকিয়ে গেসে ? এ কেমন সভ্যতাই বাস করছি আমরা? কি অপরাদ ছিল এদের? অপরাদ এটাই ছিল যে এরা ইসলামি দেশ বাংলাকে ইসলামি রুপে দেখতে চেয়েছিল। চেয়েছিল সর্ব কালের সর্ব চেস্ট মানুষকে যারা অকথ্য ভাষাই গালি দিয়ে ছিল তাদের বিচার। চেয়েছিল ইসলামি সমাজ ব্যবস্থা। এই আমার বাংলাদেশ। এক সময় পাকিস্তানকে ঘৃনা করতাম তাদের নিরবিচারে মানুষ মারা দেখে। আজ সত্যি লজ্জা লাগে বাংলাদেশের এই হত্যা যজ্ঞ দেখে।শুধু শুধু পাকিস্তানকে কেন আমি ঘৃনা করতাম সবাই তো এক, ক্ষমতার জন্য সবাই সব করতে পারে। সে পাকিস্তান,আফঘানিস্তান,ইরাক,মিসর বা বাংলাদেশ হোকনা কেন। এদের কাছে ইসলামের কোন মুল্য নেই। ক্ষমতা চাই ক্ষমতা আরও  আরও। লাশ একটা নয় হাজার টা চাই কারন আমার কেউ তো মরছে না। মরছে তো সব বেকুফ যারা মানুষ বলে গন্ন হয় না। আমি তো  পাহারায় বসে বসে মাছি মারছি। আর বিরুধিদের গুষ্টি উদ্দার করছি। হেফাজত এর ১৩ দফা যদি আমাদের ১৩০০ বছর পিছিয়ে নিয়ে যায় তবে সরকাররের কাছে আমার প্রশ্ন এখন আমি কোন সভ্যতাই আছি।  একেই কি বলে ডিজিটাল সভ্যতা? এটায় কি ডিজিটাল যোগ?

                     এটা যদি ডিজিটাল যোগ হয় তবে আমার কোন কথা নাই।। শুধু আল্লাহর কাছে একটাই দোয়া করব আপনার অবস্থা যেন এমন ডিজিটাল হয়।







No comments:

Post a Comment